Home » বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সফরের সূচি
Sports

বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সফরের সূচি

https://www.onlybdjobs.com/wp-content/uploads/2019/03/hf.jpgআইসিসির ভবিষ্যৎ সফর কর্মসূচিতে (এফটিপি) আগেই জানা গেছে, বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। স্বাগতিকেরা ছাড়াও টুর্নামেন্টের অপর দল ওয়েস্ট ইন্ডিজ। ত্রিদেশীয় এই ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ হয়েছে। ডাবল রাউন্ড রবিন পদ্ধতিতে তিন দলের এই টুর্নামেন্ট শুরু হবে ৫ মে থেকে। ফাইনাল ১৭ মে।

এই টুর্নামেন্ট দিয়েই ইংল্যান্ডে বিশ্বকাপের প্রস্তুতি সারবে বাংলাদেশ দল। ৩০ মে থেকে মাঠে গড়াবে বিশ্বকাপ। ২ জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ দল। সব ম্যাচ খেলা হবে ডাবলিনে।

আইপিএলের কারণে এই টুর্নামেন্টে ক্রিস গেইল, এভিন লুইস, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাফেট, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরানদের মতো ক্রিকেটারদের পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। তবে সুযোগ যে একেবারেই নেই তা নয়। এসব ক্রিকেটারদের ফ্র্যাঞ্চাইজি দল প্লে অফে উঠতে ব্যর্থ হলে তখন হয়তো জাতীয় দলে ডাকা হতে পারে এসব ক্রিকেটারদের। ওয়েস্ট ইন্ডিজ অবশ্য বিশ্বকাপের আগে এই টুর্নামেন্টে নতুনদের পরখ করে নিতে চায়। বাংলাদেশ থেকে আইপিএলে খেলছেন শুধু সাকিব আল হাসান।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের সূচি:

   তারিখ      ম্যাচ ভেন্যু
৫ মে, ২০১৯ আয়ারল্যান্ড–ওয়েস্ট ইন্ডিজ ক্লোনটার্ফ
৭ মে, ২০১৯ ওয়েস্ট ইন্ডিজ–বাংলাদেশ ক্লোনটার্ফ
৯ মে, ২০১৯ আয়ারল্যান্ড–বাংলাদেশ মালাহিদে
১১ মে, ২০১৯ আয়ারল্যান্ড–ওয়েস্ট ইন্ডিজ মালাহিদে
১৩ মে, ২০১৯ ওয়েস্ট ইন্ডিজ–বাংলাদেশ মালাহিদে
১৫ মে, ২০১৯ আয়ারল্যান্ড–বাংলাদেশ ক্লোনটার্ফ
১৭ মে, ২০১৯ ফাইনাল মালাহিদে
Share this:

Add Comment

Click here to post a comment

Browse Category