Home » মেসিই সেরা-এডেন হ্যাজার্ড
Sports

মেসিই সেরা-এডেন হ্যাজার্ড

https://www.onlybdjobs.com/wp-content/uploads/2019/01/050778d5cf050c00f741984a89120324-5c3c3abe1a676.jpgমেসি না রোনালদো? এই বিতর্কে এবার মুখ খুললেন এমন এক তারকা, সবকিছু ঠিক থাকলে কিছুদিন পর মেসির প্রতিপক্ষ হিসেবে রিয়াল মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যুতে দেখা যেতে পারে তাঁকে। তবে সম্ভাব্য দলবদলের আগেই চিরপ্রতিদ্বন্দ্বীদের সবচেয়ে বড় তারকাকে নিয়ে নিজের মুগ্ধতার কথা জানালেন চেলসির বেলজিয়ান উইঙ্গার এডেন হ্যাজার্ড। মেসিকে রোনালদোর চেয়ে সেরা বলেছেন তিনি।

ফুটবল বিশ্বে এখন দুজন নয়, বরং ‘গোট’ একজনই, এমনটাই মানছেন হ্যাজার্ড, ‘সর্বকালের সেরা খেলোয়াড় দুজন নয়, বরং একজন। আর সেটা আর কেউ নয়, তাঁর নাম লিওনেল মেসি।’ বিশ্বের তাবৎ ফুটবলপ্রেমীরা যেখানে মেসি, রোনালদো দুজনকেই ‘গোট’ মানেন, সেখানে রোনালদোকে এড়িয়ে মেসিকে ‘গোট’ বলার মাধ্যমে হ্যাজার্ড কি তবে রোনালদোকে সূক্ষ্ম একটা খোঁচা দিলেন?

গত মৌসুমে মেসির সঙ্গে দুবার দেখা হয়েছিল হ্যাজার্ডের। চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে। দেখা হওয়ার স্মৃতিটা তেমন সুখকর ছিল না, ‘বার্সেলোনা আর মেসির বিপক্ষে খেলতে পেরে আমি বেশ খুশি ছিলাম, কিন্তু ম্যাচ শেষের অভিজ্ঞতাটা আর সুখের থাকেনি আমার জন্য। ম্যাচের ফলাফল আমাদের পক্ষে ছিল না, বেশ আশাহত হয়েছিলাম আমি সেবার।’ দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ১-১ গোলে ড্র করে আসার পর নিজেদের মাটিতে হ্যাজার্ডদের ৩-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছিলেন মেসিরা।

হ্যাজার্ড কি চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে আসবেন? সেটা নিশ্চিত নয় এখনো। আসার আগেই রিয়ালের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী বার্সার সবচেয়ে বড় তারকার প্রতি সাদা পতাকাই দেখিয়ে দিলেন যেন!

Share this:

Browse Category