Home » বাংলাদেশে এলো শাওমির চার ক্যামেরার স্মার্টফোন
Technology

বাংলাদেশে এলো শাওমির চার ক্যামেরার স্মার্টফোন

শাওমির চার ক্যামেরার স্মার্টফোন রেডমি নোট-সিক্স প্রো এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। এতে রেডমি নোট-ফাইভ এআইয়ে থাকা ফিচারগুলোর আরও উন্নত সংস্করণ ব্যবহার করা হয়েছে।

নচ ডিজাইনসহ এই স্মার্টফোনের ৬ দশমিক ২৬ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে রয়েছে যার রেশিও ১৯:৯। এটা ব্ল্যাক এবং লেক ব্লু কালারে পাওয়া যাবে বাজারে।

এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। রেডমি নোট সিক্স প্রোতে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন চারটি ক্যামেরা। এর ব্যাটারি ক্ষমতা ৪ হাজার মিলি অ্যাম্পিয়ার যা দুইদিন পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম।

sawmi-smartphone

সেলফির জন্য রেডমি নোট সিক্স প্রো-এর ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ২০+২ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাক ক্যামেরা হিসেবে রয়েছে ১২+৫ মেগাপিক্সেলের ক্যামেরা যা অল্প আলোতেও ভালো মানের ছবি তুলতে সক্ষম হবে।

সকল পত্রিকা পড়ুন এখানে

এর দুটি ভার্সন রয়েছে। ৩গিগা+৩২গিগা ভার্সনটি ১৭ হাজার ৪৯৯ টাকায় এবং ৪ গিগা+৬৪ গিগা ভার্সনটি ২০ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে বাজারে।

ছাড়
কুপন কোড হিসেবে RN6PRO ব্যবহার করলে নতুন এই স্মার্টফোনে ১ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। যেকোনও কার্ডের সাহায্যে আগেই দাম পরিশোধ করলে আরও ১ হাজার টাকা ছাড় পাবেন গ্রাহকরা।

Share this:
Optimized with PageSpeed Ninja